হাসপাতাল পরিচ্ছন্নতায় নাসিকের কর্মীরা কাজ করবে- আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ভিক্টোরিয়া হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্নতায় নাসিকের কর্মকর্তা ও পরিচ্ছন্নতা কর্মীরা কাজ করবে। হাসপাতালের বাইরে বিভিন্ন রকমের ফুলের টব বসিয়ে সৌন্দর্য বর্ধনের ব্যবস্থা নেয়ার আহবান করেন মেয়র যেন রোগী বা আগত স্বজনেরা শান্তির নিঃশ্বাস নিতে পারে।বুধবার  নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতালে ডেঙ্গু পরিস্থিতি দেখতে আকস্মিক পরিদর্শন করেছেন। এই সময় তিনি পুরো হাসপাতাল বাহিরে ও ভিতরে ঘুরে সকল কিছু অবস্থান দেখেন।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে হাসপাতাল করার প্রস্তাব ছিল। কিন্তু জমি না পাওয়া হাসপাতাল করার পিছিয়ে যায়। সিদ্ধিরগঞ্জ এলাকা তো নাসিকের। হাসপাতাল করবে সেটা আমাদের জানায়নি। তাহলে হাসপাতালের জমি ব্যবস্থা করে দিতাম। জেনারেল হাসপাতাল চিকিৎসামান আরো বৃদ্ধি করা হোক। তাহলে ডেঙ্গু রোগ সহ বিভিন্ন রোগের সুচিকিৎসা সম্ভব হবে।

এসয়ম তিনি বিভিন্ন ওয়ার্ডের ডেঙ্গু আক্রান্ত রোগী ও স্বজনদের সাথে আলাপ করেন। এসময় তার সাথে ছিলেন জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ, আরএমও ডা. আসাদুজ্জামান, নাসিক প্যানেল মেয়র-১ বিভা হাসান ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

1