ইসলামিক ফাউন্ডেশনে চাকরির প্রলোভনে নারীকে যৌন হয়রানি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  সোনারগাঁ উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার শাহাদাত আমিনের বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার ভুক্তভোগী এক নারী (৩২) সোনারগাঁ থানায় ও ইউএনও অফিসে অভিযোগ দিয়েছেন।

সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকার বাসিন্দা ওই নারী অভিযোগে উল্লেখ করেন, শাহাদাত আমিনের কাছে তিনি একটি কেন্দ্রের জন্য আবেদন করেন। এরপর শাহাদাত আমিন তার কাছে ১০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গত ২২ আগস্ট তাকে চাকরির প্রলোভন দিয়ে ডেকে নেন। এ সময় তার ভাড়া বাসায় গেলে শাহাদাত তাকে অসামাজিক কাজের প্রস্তাব দেন এবং স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে তাকে শারীরিকভাবে নির্যাতনের চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার করলে শাহাদাত আমিন গালিগালাজ করে তাকে বের করে দেন এবং এ বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেন।

অভিযুক্ত শাহাদাত আমিন সোনারগাঁ উপজেলার কাঁচপুর বটতলা (জামে মসজিদ সংলগ্ন) এলাকায় বসবাস করেন। তিনি ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার হিসেবে সোনারগাঁ উপজেলায় কর্মরত। শাহাদাত আমিন কাঁচপুর বটতলা জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করছেন।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি। শাহাদাত আমিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

1