বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা এভাবেই মানুষের সেবা করে যাচ্ছে- শামীম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  নারায়গঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আওয়ামীলীগ ও নারায়নগঞ্জের জনগনকে নিয়ে কেউ খেলবেন না, মনে করছেন আমরা দূর্বল। আমরা দূর্বল নই,  ধৈর্য্য ধারন করছি আমি বঙ্গবন্ধুর একজন সাচ্চা কর্মী, শোকের মাসে আমরা শক্তিশালী হই। মনে রাখবেন আমাদের নেত্রী শেখ হাসিনা ৩১ বছর বয়সে আওয়ামীলীগের হাল ধরেছেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য দেশের দায়িত্ব নিয়ে জনগনের হয়ে কাজ করছেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় ও দোয়া অনুষ্ঠিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।

শনিবার দপুর ২ টায় ৩০০ শয্যা হাসপাতাল সংলগ্ন মাঠে এ দোয়ার আয়োজন করে স্বাধীনতা চিকিৎসক পরিষদ নারায়নগঞ্জ জেলা কমিটি।

শামীম ওসমান আরও বলেন,  আমাদের স্বপ্ন বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে চাই, এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে থাকতে চাই। ২১ শে আগষ্টের মতো সামনে অনেক ঘটনা ঘটবে যারা খোঁচা খুচি করছেন তাদের নারায়নগঞ্জের জনগনের সমন্ধে আডিয়া নেই।

তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন আপনারা নিশ্চয়ই অনেক পড়া লেখা করে এখানে এসেছেন মানুষের সেবা করে দোয়া নিতে, যখন একজন রোগী সুস্হ হয়ে যায় তখন ঐ ব্যাক্তি মন থেকে আপনাদের জন্য দোয়া করে, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা এভাবেই মানুষের সেবা করে যাচ্ছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ এম ইকবাল আর্সলান,মহাসচিব ডাঃ এম এ আজিজ, নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি ডাঃ জাহাঙ্গীর আলম মোঃজাভেদ আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃইমতিয়াজ, ডাঃএহেসান উদ্দিন খান,সাধারণ সম্পাদক ডাঃ অনুপ কুমার সাহা, ডাঃবিধান চন্দ্র পোদ্দার, ডাঃদিলরুবা আক্তার, ডাঃকামরুল হাসান বাপ্পি,সামছুজ্জোহা সন্ঞয়, মোঃ সিদ্দিক মিয়া সহ প্রমূখ।

1