রাস্তায় লাশ রেখে বিক্ষোভ, সড়ক অবরোধ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  বন্দর উপজেলায় রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় সাফায়েত (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে রাস্তায় স্কুলছাত্রের মরদেহ রেখে অবরোধসহ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে ও কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার নবীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফায়েত ওই এলাকার মামুন মিয়ার ছেলে ও উপজেলার কদম রসুল শিশুবাগ কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে রাস্তা পারাপারের সময় আকিজ গ্রুপের একটি ট্রাক সাফায়েতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সাফায়েত। এ খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে এলাকাবাসী ট্রাকটি আটক করে ভাঙচুর করে। এ সময় নিহত স্কুলছাত্রের মরদেহ রাস্তার মধ্যখানে রেখে অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী। সেই সঙ্গে কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকের চালককে গ্রেফতারে অভিযান চলছে।

1