রূপগঞ্জে সিএনজি চালক হত্যা মামলায় গ্রেফতার-১

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ রূপগঞ্জে সিএনজি চালক আলম মিয়া হত্যার মামলার ঘটনায় রাজা মিয়া (৩২) নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত সিএনজি চালক আলম মিয়ার বাড়ি সোনারগাও উপজেলার ষোল্লাপাড়া এলাকায়।
শনিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকা থেকে আসামী রাজা মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাই হওয়া সিএনজি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রাজা মিয়া উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ১ নং ওয়ার্ডের মেরু মিয়া ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন জানান, গত ২১ আগষ্ট সকাল সাড়ে ৭ টার দিকে সিএনজি আলম মিয়া যাত্রী নিয়ে মুড়াপাড়া যাচ্ছিল। সিএনজি নিয়ে মীর সিমেন্ট কারখানার সামনে পৌছালে যাত্রীবেশে একদল দূর্বৃত্ত অজ্ঞাত আলম মিয়াকে নেশা জাতীয় ঔষধ খাইয়ে অজ্ঞাত করে রাস্তায় পাশে ফেলে রেখে সিএনজি ও মোবাইল ফোন ছিনতাই করে চলে যায়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় আলম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজি চালক আলম মিয়ার স্ত্রী রিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। শনিবার সকালে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ১ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে আসামী রাজা মিয়াকে গ্রেফতার করেন। এসময় ছিনতাই হওয়া সিএনজি ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

1