ঐক্যবদ্ধ হলে না’গঞ্জের পরিবহনে বিশৃঙ্খলা রোধ করা সম্ভব- ডিআইজি হাবিবুর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, ফুটপাত দখলমুক্ত করা ও ভূমিদস্যুসহ সকল অন্যায়কে রুখে দিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার। সেই সঙ্গে জেলা প্রশাসনও কাজ করে যাচ্ছে। আপনাদের অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে হবে, সচেতন হতে হবে। অন্যান্য জেলার চেয়ে এ জেলার গুরুত্ব বেশি। এ নারায়ণগঞ্জে অনিয়ম মানুষ মেনে নেবে না। যে কোনো অবস্থায় যে কোনো জায়গায় চাঁদাবাজ প্রতিহত করতে হবে।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব প্রাঙ্গণে ই-ট্রাফিকিং কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, জেলা পুলিশ ও জেলা প্রশাসন ঐক্যবদ্ধ হলে ৭ দিনের মধ্যেই নারায়ণগঞ্জের পরিবহন সেক্টরে বিশৃঙ্খলা রোধ করা সম্ভব। আপনাদের কথা বলতে হবে। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা থাকতে হবে।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, এখানে আমি রাজনীতি করতে আসিনি। কোনো দলবাজিও করছি না। আমরা মানুষের প্রাপ্য সেবাটুকু দিতে এসেছি। তাই দিচ্ছি। আমাদের অবস্থান সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। অপরাধী যে হোক তার বিরুদ্ধেই থাকবে আমাদের অবস্থান।

তিনি বলেন, আমরা নিরীহ, নিরাপরাধ কোনো ব্যক্তিকে আটক করছি না। যারা অপরাধ করছে, যারা জুলম করছে, যারা মাদক ব্যবসা আর সন্ত্রাসী করছে তাদেরকে গ্রেফতার করছি। এখন সেই অপরাধী কারও আত্মীয় স্বজন হতেই পারে। কিন্তু আমরা সেটা বিবেচনা করবো না। সে একজন অপরাধী। আর অপরাধীর সঙ্গে পুলিশের যে সম্পর্ক সেটুকুই আমরা করছি। অপরাধী যে হোক। যার লোক হোক, আমরা ছাড় দেব না, ছাড় দিচ্ছিও না।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের সিইও ব্যবস্থাপক পরিচালক মো. শওকত জামাল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, নারায়ণগঞ্জ চেম্বার্স অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

1