সোনারগাঁয়ে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চর কামালদী গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৪ আগষ্ট খোরশেদ আলম(৩৭) নামে ওই ছাত্রীর প্রতিবেশী তাকে ধর্ষনের চেষ্টা করে। স্থানীয় ভৌমিকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে রবিবার সোনারগাঁ থানায় ধর্ষন চেষ্টার মামলা দায়ের করেছেন।
ওই ছাত্রীর মা জানান, তিনি একটি গার্মেন্টেসে পোশাক শ্রমিকের কাজ করেন। সকাল ৬টায় ডিউটিতে চলে যান ফিরতে রাত ৮টা বেজে যায়। তার স্বামীও দিনমজুরের কাজ করেন। গত ২৪ আগষ্ট শনিবার তাদের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে বাড়িতে একা পেয়ে সন্ধ্যার আগে তাদের প্রতিবেশী শওকত আলীর ছেলে দুই সন্তানের জনক খোরশেদ আলম ঘরে ঢুকে ধর্ষনের চেষ্টা করে এ সময় ওই ছাত্রীর দুজন সহপাঠি তার বাড়িতে এসে হঠাৎ ঘরে ঢুকলে খোরশেদ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ওই ছাত্রীর মা আরো জানান, বাড়ি এসে আমি এ ঘটনা জানতে পানি। পরে খোরশেদ আলমের স্ত্রী ও এলাকার গন্যমান্য লোকজনকে জানাই। কিন্তু কেউ এর সুষ্ঠু বিচার করেনি তাই শেষ পর্যন্ত থানায় গিয়ে মামলা করেছি। আমার মেয়ে বাড়িতে একা থাকে খোরশেদ আবারো এ ধরনের ঘটনা ঘটাতে পারে আমি এর সঠিক বিচার চাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা পঙ্কজ কান্তি সরকার জানান, ওই ছাত্রীর মা রবিবার ধর্ষন চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষন চেষ্টাকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে।

1