অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে পুলিশে দিল এলাকাবাসী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জে ৫টি ধারালো ছোরাসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার রাত ১২টার দিকে ফতুল্লার পশ্চিম দেওভোগের বায়তুন নূর জামে মসজিদের পেছনের বালুর মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- দেওভোগ এলাকার আহসান মিয়ার ছেলে আসিফ (১৭), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সিপন (১৭) ও শনখোলা এলাকার শাহজাহানের ছেলে সুমন (১৬)।

পরে ওই তিন কিশোর সন্ত্রাসীকে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। কিন্তু ঘটনাস্থল ফতুল্লা মডেল থানাধীন হওয়ায় সদর থানা পুলিশ তাদেরকে ওই থানায় হস্তান্তর করে।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন জানান, সিটি কর্পোরেশেনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর দেওভোগের বাড়ির অদূরে বালুর মাঠে কয়েকজন কিশোর সন্ত্রাসী ধারালো ছোরা নিয়ে অবস্থান করছিল। এ সময় এলাকাবাসী তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে, বাকিরা ছোরা ফেলে পালিয়ে যায়।

তিনি আরও জানান, এরপর তারা সদর থানায় সংবাদ দিলে পুলিশ সেখানে গিয়ে ৫টি ধারালো ছোরা উদ্ধার ও তিনজনকে আটক করে। কিন্তু ঘটনাস্থল ফতুল্লা মডেল থানা এলাকার মধ্যে পড়ায় পরে তাদেরকে ওই থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সদর থানা পুলিশ তিনজনকে ধরে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

1