কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃফতুল্লায় কিশোরী গণধর্ষণের মামলায় প্রধান আসামীসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতাররা হলেন, ফতুল্লার ধাপা ইদ্রা কপুর এলাকার মৃত এসএম সামাদের ছেলে আব্দুল কাদের শান্ত (১৯),তার সহযোগী একই এলাকা মৃত মিজানের ছেলে আবু বক্কর সিদ্দিক (২৩)।

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে টাঙ্গাইল এলেঙ্গা এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর সিইও কাজী শমসের উদ্দীন এ সকল তথ্য জানান।

এর আগে গত ২৯ আগস্ট ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) মোতাবেক একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৯৪ তারিখ ২৯/০৮/২০১৯।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর সিইও কাজী শমসের উদ্দীন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা এ ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে এবং তাদের সাথে আরো একাধিক যুবক ছিলো বলে তারা জানিয়েচে

মামলার এজাহার পর্যালোচনা ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভুক্তভোগী কিশোরী (১৫) ভিকটিম তার পরিবারের সাথে ফতুল্লা রেলষ্টেশন এলাকায় বসবাস করে আসছে।

ঘটনার দিন গত ২৮ আগস্ট সাড়ে ১০ টার ওই কিশোরী সরিষার তেল কিনতে একা তার বাসার পার্শ¦বতী মুদি দোকানে যায়। ওই সময় ভিকটিমের পূর্ব পরিচিত মোঃ রাজন তাকে জোরপূর্বক ফতুল্লা রেলষ্টেশনস্থ জোড়াপোল বালুর মাঠের নির্জন ও অন্ধকারাচ্ছন্ন স্থানে নিয়ে যায়।

সেখানে নিয়ে রাজন, শুভ, শান্ত ও অজ্ঞাত আরো ২/৩ জন মিলে কিশোরীকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ করে। ধর্ষনের পর এ ব্যাপারে কাউকে কিছু না বালার জন্য তাকে হুমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে কিশোরী বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানালে কিশোরীর মা ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

1