ত্রিবেণী ব্রিজ নিয়ে মেয়র আইভির ‍দুঃখ প্রকাশ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা সেলিনা হায়াৎ আইভি বলেছেন, সেপ্টেম্বর মাসেই ঢাকা থেকে আমরা ওয়াসা সিটি কর্পোরেশনের আওতায় নিয়ে নিচ্ছি। তবে হ্যা তাদের লাইন আর পাইপে যে সমস্যা সম্পুর্ন সচ্ছ পানি পেয়ে ২ বছর সময় লেগে যাবে। ড্রেন থেকে শুরু করে যত ধরনের চাহিদা আছে ইনশাআল্লাহ আমি পূরণ করার চেষ্টা করব।ত্রিবেণী খালকে কেউ নস্ট করবেন না এতে আমার আলাদা পরিকল্পনা আছে। আমার ডিজাইনারের সাথে কথা হয়েছে, এই খাল দিয়েই যেন আপনারা লাঙ্গলবন্দ পর্যন্ত যেতে পারেন সে ব্যাবস্থা আমি করে দিবো।ত্রিবেণী ব্রিজ নিয়ে আমি দুঃখিত। আসলে ঠিকাদারের গাফলতির কারণে ব্রিজটি হতে দেরি হচ্ছে। তবে হ্যা খুব শিগ্রই ব্রিজটি দৃশ্যামান হবে।

মঙ্গলবার সন্ধায় ২১নং ওয়ার্ডস্থ এনায়েতনগর এলাকায় আয়োজিত বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়ার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমার কাছে কে কোন দল করে তা আমার দেখার বিষয় না। কাউন্সিলর বিএনপি না আওয়ামীলীগ, কোন ভাইয়ের মিটিং এ যায় এগুলা আমি দেখি না । আমি দেখি জনগনের উন্নয়ন। ঐযে বড় বড় সমাবেশ করে বক্তৃতা রাখব খেয়ে ফেলব নারায়ণগঞ্জ উলোট-পালোট করে ফেলবো এসব আমার দরকার নাই। আমার ঘরে ঘরে মা বোন হলেই যথেষ্ট। চাঁদার টাকা তুলে আমার জন্য স্টেজ করার দরকার নাই। খোলামেলা পরিবেশে মিটিং করে আমি অভ্যস্থ

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক’র প্যানেল মেয়র-১ বিভা আহসান।এসময় আরো উপস্থিত ছিলেন নাসিক’র ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,১৯.২০.২১নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শিউলী নওশাদ, ২২,২৩,২৪নং ওয়ার্ড কাউন্সিলর শাওন অংকন,রেজওয়ানা হক সুমিসহ আরো অনেকে।
এসময় মেয়র আইভি ২১নং ওয়ার্ডে প্রায় ২০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

1