বর্তমান সরকার দেশে লুটপাটের মহোৎসব শুরু করেছে- সাখাওয়াত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজকের ছাত্ররাই আগামী দিনের ভবিষ্যত। দেশের বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে আনতে হলে সবার আগে প্রয়োজন বিএনপি’র কারাবন্দি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াকে মুক্ত করা। কিন্তু সরকার ক্ষমতা হারানোর ভয়ে বেগম জিয়াকে মুক্তি দেবে না।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে গেলে এসব কথা বলেন তিনি। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন,  বর্তমান সরকার দেশে লুটপাটের মহোৎসব শুরু করেছে। সরকারের মদদে সরকারী আমলারা জনগনের কষ্টের উপার্জিত শ্রম ঘামের টাকা দূর্নীতির মাধ্যমে লুট করে নিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন,  রূপপুরের বালিশ কান্ডের পর এখন ফরিদপুরে একটি হাসপাতালের পর্দার দাম দেখানো হয়েছে ৩৭ লাখ ৫০ হাজার টাকা। এভাবে প্রত্যেকটি সরকারী দফতরেই দূর্নীতির জাল বিছানো রয়েছে। যে যেভাবে পারছে লুটেপুটে খাচ্ছে।

তিনি বলেন,  রাতের অন্ধকারে সিল মেরে ক্ষমতায় আসার কারনে দেশের মানুষের প্রতি তাদের কোন মায়া মমতা নেই, তাছাড়া জনগনের প্রতিরোধের মুখে যে কোন সময় ক্ষমতা ছেড়ে পালাতে হতে পারে ভেবে সবাই নিজ নিজ আখের গুছিয়ে নিচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, যুগ্ম সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, এড. এইচএম আনোয়ার প্রধান, যুব আইনজীবী ফোরামের সভাপতি এড. শেখ আনজুম আহমেদ রিফাত, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি কেএম সুমন, সিনিয়র সহ সভাপতি আদনান মোল্লা, সহ সভাপতি ইসমাইল হোসেন, মাজহার হোসেন, সাধারণ সম্পাদক আতা ই রাব্বি, যুগ্ম সম্পাদক কাওসার আহমেদ, শাহাদাৎ হোসেন, তৌসিফ হোসেন এরিন ও সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম ইমন।

1