আড়াইহাজারে মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আড়াইহাজারে নজরুল ইসলাম (৩০) নামে এক মোটরসাইকের আরোহীর লাশ উদ্ধার করেছে সোনারগাঁওয়ের কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ।

বৃহম্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা ব্রিজ সংলগ্ন এলাকায় রাস্তার পাশে মোটরসাইকেল ও তার পাশে নজরুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসি।

পরে পুলিশকে খবর দিলে সোনারগাঁওয়ের কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে পুলিশ বিষয়টি নিশ্চিত করতে পারেনি। নিহতের শরীরে কিছু জখমের চিহ্ন রয়েছে। ধারনা করা যাচ্ছে যে সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

নিহত নজরুল ইসলাম ময়মনসিংহ জেলার গফুরগাও থানাধীন ২৬-মহিলা কলেজ সড়ক, শিলাশী এলাকার আয়ুব আলীর ছেলে। তিনি সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকায় অবস্থিত রপ্তানীমুখী প্রতিষ্ঠান ‘সিনহা গামেন্টেসের’ ডেনিম সেকশনের কবলিব অপারেটর পদে কর্মরত ছিলেন।

সিনহা গামেন্টেসের’ হিসাব-রক্ষক আকরাম হোসেন জানান, নজরুল ইসলাম প্রতিষ্ঠানের ডেনিম সেকশনের ‘কবলিব’ অপরেটর পদে কর্মরত ছিলেন। দুপুরে ছুটি নিয়ে মোটরসাইকেল যোগে তার দেশের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক আরিফুল হক ভূঁইয়া বলেন, নজরুল ইসলামকে ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে জানতে কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুমের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

1