জাতীয় পার্টিতে চলমান বিবাদ নিয়ে ওবায়দুল কাদের যা বললেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জাতীয় পার্টিতে চলমান বিবাদকে অভ্যন্তরীণ ব্যাপার বলে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল হলেও তাদের নেতা নির্ধারণ ও রংপুর-৩ আসনে মনোনয়ন সম্পর্কিত চলমান বিবাদ নিয়ে আওয়ামী লীগের মাথা ঘামানোর মতো সময় নেই।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর যুবলীগ আয়োজিত এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ কারও পক্ষ নেবে না উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, জাতীয় পার্টির মধ্যকার টানাপোড়েন নিয়ে আওয়ামী লীগের কিছু করার নেই। তাদের দলের মধ্যে আওয়ামী লীগ কারও পক্ষ নেবে না।
রংপুর-৩ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে কাকে মনোনয়ন দেয়া হচ্ছে, জানতে চাইলে মন্ত্রী বলেন, এখন পর্যন্ত ১৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য। আগামীকাল দলের চূড়ান্ত প্রার্থীর নাম প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন সামনে রেখে মাসব্যাপী উদযাপনের উদ্বোধন উপলক্ষে আলোচনাসভাটি আয়োজন করা হয়। এর উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন ইসমাইল চৌধুরী সম্রাট।

1