‘৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে- এসপি হারুন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদ বলেছেন, ভূমিদস্যু, চাঁদাবাজদের গ্রেপ্তার করেছি। আপনারা প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ের নিচতলায় এসে দেখবেন সাধারণ মানুষ সরাসরি আমার কাছে এসে অভিযোগ করছে। আমি এবং আমার সহযোগী অতিরিক্ত পুলিশ সুপাররা তাৎক্ষণিক ভাবে অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করছে। এতে সাধারণ মানুষ তাৎক্ষণিক সেবা পাচ্ছে।রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটি মাসিক সভা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা আবার স্বাধীন বাংলাদেশের উপর আঘাত করবে এবং দেশকে অস্থিতিশীল করবে। পুলিশ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তত আছে। আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি।

এ সময় তিনি জেলা প্রশাসক জসিম উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘গত ১ তারিখ জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ মিলিত হয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। জেলা প্রশাসক নিজ উদ্যোগে সকলকে নিয়ে জেলা পুলিশের সাথে একটি আনন্দঘন মুহুর্ত কাটিয়েছেন। এবং জেলা পুলিশের সকল কাজে সহযোগিতা করছেন।’

জেলা প্রশাসক জনাব মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন বিজিবি ৬২ ব্যাটালিয়নের প্রধান, সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ, র‌্যাব-১১ এর প্রতিনিধি, পিপি ওয়াজেদ আলী খোকনসহ সরকারী সকল দপ্তরের প্রতিনিধি।

1