আমাকে ভয় দেখাবেন না,পদের জন্য আমি রাজনীতি করিনা… কালাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম বলেছেন,আমাকে ভয় দেখিয়ে লাভ নেই,আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজপথে থেকে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। পদের জন্য আমি রাজনীতি করিনা।একমাত্র বঙ্গবন্ধুকে ভালোবেসে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামীলীগের একজন কর্মী হয়ে সারা জীবন আপনাদের সাথে থাকতে চাই। ঐত্যিবাহী সোনারগাঁও আওয়ামীলীগের নেতৃত্ব দেবে তারা যারা যুগ যুগ ধরে সোনারগাঁয়ে আওয়ামীলীগকে টিকিয়ে রেখেছেন। যারা টাকার বিনিময়ে রাজাকারের সন্তানদের কাছে বিক্রী হয়ে সোনারগাঁয়ে কালো টাকার মালিকদের আহবায়ক কমিটির নামে পকেট কমিটি দিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে বিবেধ সৃষ্টি করতে চাইছেন তাদের অসৎ উদ্দেশ্য কোন দিন সফল হবে না। সোনারগাঁও আওয়ামীলীগ চলবে বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দিক নির্দেশনায়।কোন চেয়ারের জন্য আমি মরিয়া হয়ে রাজনীতি করিনা করবো না।রাজাকারদের উত্তরসূরীদের হাতে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগকে কোন দিন সোনারগাঁয়ের তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা মেনে নেবেনা। সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণের শুভ উদ্বোধন উপলÿে তিনি এসব কথা বলেন।
এসময় সাবেক ছাত্রনেতা এএইচএম মাসুদ দুলাল বলেন,জেলা আওয়ামীলীগের পকেট আহবায়ক কমিটির কোন অ¯িÍত্ব সোনারগাঁয়ে নেই।এসব নেতাদের সোনারগাঁওয়ে অবাঞ্ছিত ঘোষনা করা হয়েছে।
উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন বলেন,আমরা সোনারগাঁও আওয়ামীলীগ একত্রিত হয়েছি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লÿ্যে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদেও নিয়ে কাজ করবো। জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক টাকার বিনিময়ে হাইব্রিড নেতাদের কাছে আহবায়ক কমিটির নামে পকেট কমিটি বিক্রী করেছে যার কোন সত্যতা কেন্দ্রীয় নেতাকর্মীদের জানা নেই।
শনিবার বিকেলে উপজেলার মেঘনা নিউ টাউন এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সদস্য সংগ্রহ ও বই বিতরণের আয়োজন করেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা এইচ এম মাসুদ দুলাল, জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, জেলা পরিষদের সদস্য মো¯Íাফিজুর রহমান মাসুম, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এবং কাচঁপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আঃমান্নান মেম্বার, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, জেলা তাতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল,আওয়ামীলীগ নেতা শামসুজ্জামান সামসু সহ প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

1