খালাদা জিয়ার আফসোসের শেষ নেই -আল্লামা আহমদ শফী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বেগম খালেদা জিয়া থেকে আমরা কিছুই পাইনি। এজন্য এখন তিনি আফসোস করেন। অপরদিকে শেখ হাসিনা আলেমদেরকে দিয়েছে অনেক সম্মান। তিনি আমাদের মাস্টার্স পাস এর সমতুল্য ডিগ্রী দিয়েছেন। এ পর্যন্ত এ সম্মাননা আমাদের কেউ দেয় নাই।আলেমরা এত বছর ধরে এ সম্মাননা টাই ছেয়েছিলেন যা কারো আমলেই পাওয়া যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ স্বীকৃতি দিয়ে আলেমদের প্রশংসা নিয়ে নিয়েছেন।

তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাবা শেখ মুজিবুর রহমান তাবলীগ জামাতকে অনেক জায়গা জমি দিয়েছেন। তার মেয়ে শেখ হাসিনা আলেমদেরকে দিয়েছেন সম্মাননা ও মাস্টার্স পাস এর মর্যাদা।

সোনারগাঁ বাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা খুবই ভাগ্যবান কারণ সোনারগাঁ থেকে একসময় এলেমে হাদিসের চর্চা শুরু হয়েছিল। আমার অনুরোধ সোনারগাঁয়ের প্রতিটি ঘরের একটি ছেলে যেন এলেম মুফতি হয়। হাশরের মাঠে সবাই একত্রিত হবেন,মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন যাকে যে বেশি মহব্বত করেন তার সাথেই হাশর-নশর হবে। আপনারা যদি আলেমদের মহব্বত করেন তাহলে হাশরের ময়দানে আলেমদের পাশেই থাকবেন। আমার বয়স এখন ১০১ বছর।আমি বেশি কথা বলতে পারিনা।আপনারা আমার কাছে নিয়োগ করেন আপনাদের পরিবার থেকে একটি ছেলে অবশ্যই মুক্তি আলেম বানাবেন।
এসময় অনুষ্ঠানে আল্লামা মুফতি মোহাম্মদ হাতেম এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক,বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আব্দুল কাদের প্রমুখ।

1