হাজী উজির আলী স্কুলের খেলোয়াড়রা খেলবে জাতীয় পর্যায়েও–সাইফুল্লা বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সদর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট খেলে চ্যাম্পিয়ান ও রানার্সআপ হয়েছে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সকল অভিভাবক প্রতিনিধিদের উপস্থিতিতে স্কুল খেলোয়াড়দের ও সকল শিক্ষার্থীদের নিয়ে তারা আনন্দ উল্লাস পালন করছে।স্কুলের বালক-বালিকা খেলোয়াড়রা টুর্নামেন্টের ট্রফি নিয়ে স্কুল মাঠে নানা ধরনের বিজয়ের স্লোগান দেয় এবং ম্যানেজিং কমিটির সভাপতি সাইফউল্লাহ বাদলের সামনে ট্রফি নিয়ে হাজির হয়।
এসময় তিনি বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনেক। খেলাধুলা করলে শরীর ও মন উভয়ই ভালো থাকে এবং অপরাধ জগত থেকেও দূরে থাকা যায়।আমাদের স্কুলের শিক্ষার্থীরা খেলায় অংশগ্রহণ করেছে এবং চ্যাম্পিয়ন হয়েছে এটা আমাদের জন্য খুবই খুশি একটি সংবাদ। আমাদের স্কুলের শিক্ষার্থীরা শুধু ভালো লেখাপড়া দিয়ে নয় ভালো খেলা দিও সুনাম অর্জন করছে। তারা একসময় জাতীয় পর্যায়ে খেলায় অংশগ্রহণ করবে সেই প্রত্যাশাই করছি।
এসময় উপস্থিত ছিলেন দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জুয়েল প্রধান, সাত্তার, আরশাফুল, লুৎফর রহমান, ক্রিয়া শিক্ষক শঙ্করলাল ঘোষ, নাজমুন্নাহার প্রমুখ।

1