নজরুল ইসলাম বাবু আমার প্রিয় নেতা-এসপি হারুন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ ২ আসনের এমপি ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু হচ্ছেন পুলিশ সুপার এসপি হারুন অর রশিদের প্রিয় নেতা। ১৮ সেপ্টেম্বর দুপুরে আড়াইহাজারের কালাপাহাড়িয়া তে ওপেন হাউজ অনুষ্ঠানে পুলিশ সুপার হারুন অর রশিদ একথা বলেন। তখন সে মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টানা তিনবার নির্বাচিত হওয়া এমপি নজরুল ইসলাম বাবু।
হারুন-অর-রশিদ তার বক্তব্যে বলেন, আজ আপনাদের মাঝে অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আমারও আপনাদের প্রিয় নেতা ও প্রিয় মানুষ। ইউনিভার্সিটির সময়কালীন তিনি আমারও নেতা ছিলেন। ভাগ্যক্রমে আমি আজ এখানের এসপি ও তিনি বারবার নির্বাচিত হওয়া এমপি। নির্বাচিত হওয়ার পরে আমার প্রিয় নেতা বাবু সাহেব বলেছিলেন তিনি পিকনিক করবেন। হয়তো তিনি তা ভুলে গিয়েছেন কিন্তু আমি ভুলিনি। তাই আমি আজকের তারিখ নির্ধারণ করেছি সে কারণে একদিন আগেই নেতা বিদেশ থেকে চলে এসেছেন।
পুলিশ সুপার আরো বলেন, সন্ত্রাস, ভূমিদস্যু, ইভটিজিং, ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা চলছে। আমার প্রিয় নেতা ও চায় না এখানে এসব থাকুক। এ ব্যাপারে আমাদের একশন চলবে। কোন অন্যায় অপরাধ হলে আমাদেরকে জানান, আমরা এর কঠোর ব্যবস্থা নিব এবং খুব দ্রুত নিব।

1