আওয়ামী লীগের কোনো পদে নেই জিকে শামীম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের এস এম গোলাম কিবরিয়া ওরফে জি কে শামীমকে একাধিক দেহরক্ষী, বিপুল পরিমাণ অর্থ, অস্ত্র ও বিদেশী মদের সাথে গ্রেফতার করেছে র্যাব। শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে শামীমের ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালিয়ে দেহরক্ষীসহ তাকে আটক করা হয়।

পরে তাকে নিয়ে ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালিয়ে অর্থ, অস্ত্র, ও বিদেশী মদ জব্দ করে র্যাব। সংশয় দূর করতে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই দপ্তর সম্পাদক এম রাসেল এর মাধ্যমে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করে,মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সকল কার্যক্রম কর্মসূচি নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছে।সন্ত্রাস মাদক দুর্নীতি ও জঙ্গির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী যে অভিযান শুরু করেছে আমরা জেলা আওয়ামী লীগ এই অভিযান কে স্বাগত জানাই।
২০সেপ্টেম্বর শুক্রবার দুপুর বেলা সোনারগাঁয়ের সন্তান জিকে শামীমকে আটক করে র্যাব।শামীম গ্রেফতারের পর বিভিন্ন চ্যানেলের পর্দায় বলা হয় সে জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি। আসলে এটি একটি মিথ্যা সংবাদ পরিবেশন করা হচ্ছে।খোঁজ নিয়ে জানা গেছে জি কে শামীম নারায়ণগঞ্জের আওয়ামী লীগের কমিটিতে কোন পদে নেই।

1