মশক নিধন অভিযান ও বস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেন আনন্দধাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নাসিক মেয়রের কার্যকর পদক্ষেপে এই জনপদ মশা থেকে সুরক্ষিত রয়েছে – আনন্দধামে হাসিনা সিমু
অদ্য ২০শে সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকেল ৪.০০টায় আনন্দধাম বাবুরাইলের আয়োজনে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগীতায় বাবুরাইলে আনন্দধাম মশক নিধন অভিযান ও দুস্থদের মাঝে বস্র বিতরন কর্মসুচী পালিত হয়।
এই উপলক্ষে আয়োজিত সভাতে আনন্দধাম বাবুরাইলের সভাপতি ও কেন্দ্রীয় পরিচালক জনাব ইমরান মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু।
অন্যান্যের মধ্যে কর্মসুচীতে অংশগ্রন করেন আনন্দধামের মহাসচিব জনাব আজিজুল ইসলাম বাবু, আনন্দধাম সনাতনের সভাপতি বাবু শ্যামল দত্ত, সাবেক জাতীয় ফুটবলার আজমত খন্দকার, শেখ মনির, আবু সিদ্দিক ভূইয়া, ফেরদৌস আহমেদ, মো: রমান, এনামুল হক প্রিন্স, প্রান বল্লব সেন, রতন, মোঝাম্মেল লিটন,রাজা মিয়া, আনোয়ার হোসেন আনু প্রমুখ।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন মশার মাধ্যমে বিভিন্ন রোগের জীবানু সংক্রামিত হয়। তাই আমাদের সবারই স্মরণ রাখতে হবে যে বৃষ্টিতে কোথাও পানি জমে থাকলে মশা সহজে বিস্তার লাভ করে। আমাদের নিজ নিজ আঙিনা পরিষ্কার রাখতে হবে। নিজেদের আগে সচেতন হতে হবে। তাহলেই মশা বাহিত রোগ থেকে ও মশা থেকে আমরা মুক্তি পাব।
হাসিনা সিমু নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ও মেয়রের ভূষয়ি প্রশংসা করে বলেন মশক নিধনের ক্ষেত্রে তাদের সময়োচিত সিদ্ধান্ত ও কার্যকর পদক্ষেপ গ্রহন এবং সেই সাথে জনগনের সার্বিক সহযোগীতায় মশা বাহিত রোগ থেকে আমাদের এই জনপদ সুরক্ষিত রয়েছে।
তিনি এসময় তার নিজস্ব তহবিল থেকে কিছু দুস্থ মানুষের মাঝে উপহার স্বরুপ শাড়ী কাপড় বিতরন করেন।

1