২দিন নিখোঁজের পর ব্যবসায়ীর লাশ উদ্ধার।। আটক-১

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বন্দরে ২ দিন নিখোঁজ থাকার পর এক বালু ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার ২০সেপ্টেম্বর দুপুরে নাসিক ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া অক্ষনদীর তীরে চাঁপাতলী খাল থেকে বস্তাবন্দী অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত বালু ব্যবসায়ীর নাম খোকন। সে কুড়িপাড়া এলাকার সালু মাতবরের ছেলে।নিহতের স্ত্রী নিপা বেগম ব্যবসায়ী খোকন নিখোজ হওয়ার পর বন্দর থানায় একটি নিখোজ জিডিও করে বলে জানা যায়।

আটকের আগে স্থানীয়রা বালু ব্যবসায়ী খোকন সমন্ধে ঘাতক আলআমিনকে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে পরে তার দোকানে রক্তের দাগ দেখতে পেয়ে তাকে ধরে গনটিুনী দেয়।সে বালু ব্যবসায়ী খোকনকে মারধরের কথা শিকার করলে তাকে পুলিশে দেয় জনতা। পুলিশ তার দোকানের পিছন থেকে ব্যবসায়ী খোকনের জামা-কাপড়ও উদ্ধার করেছে বলে জানা যায়।কুড়িপাড়া এলাকার একটি তুলার গোডাউন থেকে পুলিশ ঘাতক আলআমিনকে আটক করতে সক্ষম হয়।সে ওই তোলার গোডাউনের ম্যানেজার ছিল।

স্থানীয় সুত্রে জানা গেছে,নাসিক ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার সালু মাতবরের ছেলে বালু ব্যবসায়ী খোকনের সঙ্গে ৭০হাজার টাকা ছিল। টাকার কথা জানত একই এলাকার মাদকসেবী আলআমিন। পরে হটাৎ করে ব্যবসায়ী খোকনের কোন হদিছ পাওয়া যাচ্ছিলনা। ২দিন যাবৎ সে নিখোজ থাকায় শুক্রবার দুপুরে এলাকাবাসী অক্ষনদী (চাঁপাতলী খাল) থেকে বস্তাবন্দী অবস্থায় একটি লাশ ভাসেতে দেখে পুলিশে সংবাদ দেয়।পরে খোকনের স্বজনরা এসে লাশ সনাক্ত করে। পরে এলাকাবাসী সন্দেহজনকভাবে আলআমিন নামে একজনকে আটক করলে সে অকপটে হত্যার কথা শিকার করলে তাকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।

1