হাজীগঞ্জে ব্যবসায়ীকে হত্যা করেছে দূর্বৃত্তরা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ এলাকায় জেনারেটর ব্যবসায়ী মাহবুবুল হক বাবলু (৫১) কে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রবিবার দীবাগত এ ঘটনা ঘটেছে। ঘটনার সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে ফতুল্লা মডেল থানা পুলিশ রাকিব নামের এক যুবক কে আটক করেছে। নিহত মাহবুবুল হক বাবলু হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। স্ত্রীর সহ দুই সন্তানের জনক ছিলেন।
নিহতের ছোট ভাই মাহবুবুর রহমান লিটন জানান, আমার বড় ভাই বাবলুর হাজ্বীগঞ্জ বাজারে টিভি ফ্রিজ মেরামতের দোকান রয়েছে, পাশাপশি সে বাজারের দোকান গুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। জেনারেটরের ব্যবসার বিরোধের জের ধরে রবিবার দিবাগত রাত আড়াই টায় জাফরের চায়ের দোকানের সামনে স্থানীয় এলাকার আলম বাবলুর পথ আটকে তার সাথে বিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে আলম বাবলুর বুকে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আলম নিজেই তাকে তার বাড়িতে দিয়ে গেলে সেখান থেকে খানপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। বেশ কয়েক মাস যাবৎ এলাকার বেনু মিয়ার ছেলে আলম ও তার ভাইয়েরা জোরপূর্বক বাবলুর জেনারেটর ব্যবসা দখল করতে চাচ্ছিল।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, এ ঘটনায় রাকিব নামে একজনকে আটক করা হয়েছে। নিহত মাহবুবুল হক বাবলু টিভি ফ্রিজ মেরামত ও জেনারেটর সংযোগের ব্যবসা করতেন। জেনারেটর ব্যবসার বিরোধের জের ধরেই এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

1