গোটা দেশ আজ একটি টর্চার সেলে পরিনত হয়েছে..এটি এম কামাল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, গোটা দেশ আজ একটি টর্চার সেলে পরিনত হয়েছে। বিরোধী মতের উপর নির্যাতন শেষ সীমায় গিয়ে পৌছেছে। দেশের পক্ষে কথা বলায় বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। শহীদ আবরার ফাহাদের মৃত্যু কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। গত ১১ বছরে বিএনপি’র অনেক নেতাকর্মীকে এভাবে হত্যা-গুম-নির্যাতন করা হয়েছে। আজ আবরার ফাহাদকে হত্যা তারই ধারাবাহিকতা।

বুধবার (০৯ অক্টোবর) সকালে এটিএম কামাল নারায়ণগঞ্জ সদর ও সোনারগাঁ থানার মামলায় হাজিরা শেষে আদালত চত্বরে উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে এসকল কথা বলেন।

বিএনপি ও অঙ্গসংগঠন এবং আইনজীবী নেতৃবৃন্দদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি সরকার হুমায়ুন কবির, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজীব, মহানগর মহিলা দলের সভানেত্রী রাশিদা জামাল, জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, আইনজীবী নেতা আব্দুল হামিদ খান ভাষানী, মৎসজীবী দলের জাহাঙ্গীর আলম রতন, যুবদলের মাহবুব হাসান জুলহাস প্রমুখ।

1