বিএনপি-জামায়াত সরকারের আমলে বহু শ্রমিক না খেয়ে মারা গেছে : হাসিনা গাজী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বহু শিল্প কারখানা বন্ধ করে দেয়া হয়। এতে হাজার হাজার শ্রমিক বেকার হয়ে পড়ে। ওই সময় দেশের শ্রমিকরা খেতে পায়নি। বহু শ্রমিক না খেয়ে মারা গেছে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় জাতীয় শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, র‌্যালি ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শ্রমিকদের সকল সমস্যা সমাধানে উদ্যোগ নেওয়া হয়েছে । শ্রমিকের বাসস্থান নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে বর্তমান সরকার। পাশাপাশি শ্রমিকদের উন্নয়নেও ব্যাপক কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

তিনি বলেন, দেশ বিরোধী চক্র দেশকে ধ্বংস করে পাকিস্তান বানাতে চায়। তারা দেশের ভালো চায় না। তারা বারবার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

জাতীয় শ্রমিকলীগ তারাবো পৌরসভা আঞ্চলিক শাখার সভাপতি আলী হোসেন মোল্লার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহ মোবারক হোসেন খান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম চৌধুরী ও আব্দুল মান্নান ভুঁইয়া, শ্রমিক আমজাদ হোসেন সরদার, রমিজ উদ্দিন, আহাম্মদ আলীসহ অনেকে।

1