দিনে দুপুরে অপহরন করে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার-৩

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের বন্দরে দিনে দুপুরে কিশোরী (১৩)কে অপহরন করে ধর্ষণের চেষ্টা চালিয়েছে উশৃঙ্খল ৩ যুবক। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে কুশিয়ারা চন্ডিতলা বিলের কাশবনে এ ঘটনাটি ঘটে।

এ সময় ওই কিশোরীর ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং ৩ বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করে। অজ্ঞাত একজন পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো নাসিক ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকার শিপন দেওয়ানের ছেলে নয়ন দেওয়ান (২২),চাদপুর জেলার ইব্রাহীমপুর গ্রামের নুরুল আমিনের ছেলে শরিফ শেখ (২৩) ও কদম রসুল ডিগ্রী কলেজ এলাকার মজিবুর রহমানের ছেলে রায়হান (২০)।

এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে ধৃত ৩ জনের নাম উল্লেখসহ একজনকে অজ্ঞাত দেখিয়ে থানায় মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, একরামপুর এলাকার ওই কিশোরী রবিবার (১৩ অক্টোবর) সকালে কদম রসুল ডিগ্রী কলেজে যায় ভাবির সাথে।  ভাবির স্মার্ট আইডি কার্ড নিয়ে কলেজ থেকে বের হয় বেলা সাড়ে ১২ টায়। পূর্ব হতে উৎপেতে থাকা বখাটেরা কলেজের সামনের রাস্তা হতে জোর পূর্বক আপহরন করে অজ্ঞাত অটোরিকশাযোগে বন্র ইউনিয়নের কুশিয়ারা চন্ডিতলা বিলের কাশবনে নিয়ে ওই কিশোরিকে ধর্ষণের চেষ্টা করে। এসময় কিশোরির আর্তচিৎকারে আশ পাশের লোকজন ঘটনাস্থলে এসে কিশোরিকে উদ্ধার করে এবং ৩ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় ১ বখাটে পালিয়ে যায়।

পলাতককে সনাক্ত ও ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করতে ধৃতদের ৫ দিন করে রিমান্ড চেয়ে সোমবার দুপুরে আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ রফিকুল ইসলাম।

1