বিএনপির সমাবেশ করতে না দেয়ায় নিন্দা ও প্রতিবাদ জানালো – রনি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পুলিশ কতৃক পন্ড করে দেয়ায় প্রতিবাদও নিন্দা জানালেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।
রবিবার সকাল ১১ টায় চাষাড়া বালুর মাঠের সামনের সড়কে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ জেলা বিএনপির সমাবেশ করতে না দেয়ায় তিনি নিন্দা জানিয়ে রনি ডেইলি নারায়নগঞ্জ ২৪ ডট কম প্রতিনিধিকে একান্ত সাক্ষাতে বলেন অন্ন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা এটা আমাদের নাগরিক অধীকার এখান থেকে কেউ সরাতে পারবে না। আবরার তার নিজস্ব মত প্রকাশ করেছিলো ফ্যাশবুক ষ্টেটাশ দিয়ে, সে দেশের বিরুদ্ধে কোন কথা বলেনি রাষ্টের স্বার্থে কথা বলেছিলেন, এ জন্য কি তাকে হত্যা করতে হবে এটা দেশবাসী মেনে নিতে পারে নি তাই দেশের ছাত্রসমাজও মানতে পারছে না এ অবৈধ সরকার তার কন্ঠ রোধ করতেই ছাত্রলীগ নামধারি সন্ত্রাসিদের দ্বারা নির্মম ভাবে পিটিয়ে হত্যা করে যা কি না সাড়া দেশের জনগন দেখেছে। আমরা গতকাল
কেন্দ্রীয় কর্মীসূচির আদলেই আমরা বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদ জানাতে এখানে জরো হয়েছিলাম। কিন্তু অনুমতি থাকা শর্তেও আমাদের প্রতিবাদ করার জন্য ১ মিনিট ও সময় দেয়নি তারা। সৈরাচরিশাসক সরকারের আমলে যা হচ্ছে তার জন্য তাদেরও পস্তাতে হবে। যেখানে আবরার হত্যার মামলায় বহিরবিশ্বসহ সকলেই এর প্রতিবাদ করছে কিন্তু আমাদের জন্য বাধা কেন। আজকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে যে প্রশাসন তার কর্লার ধরেছে আমি বলতে চাই এমনো মানুষ আছে তার কেরানি হওয়ার যোগ্য নয়। তার অনেক ছাত্র প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা হয়েছে, সরকারী চাকরীজীবী হয়েছে সেই মামুন মাহমুদকে কর্লার ধরেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

1