নারায়ণগঞ্জ জেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি কচির কৃতজ্ঞতা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  বাংলাদেশ ফটো র্জানালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাহমুদুল হাসান কচি সকলের প্রতি কৃতজ্ঞতা ও মহান আল্লাহর প্রতি শুক্রিয়া জানিয়েছেন। গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে এই মিনিমালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারি ডা. আশ্রাফুল হক সিয়ামের নেতৃত্বে এ সার্জারী সম্পন্ন হয়। সার্জারী শেষে কয়েক দিন আইসিওতে থাকার পর তাকে নরমাল বেডে রাখা হয়েছে। এখন তিনি কথা বলতে পারছেন। কিছুটা সুস্থ্য হওয়ার পর তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উল্লেখ্য করেন।
পাঠকদের সুবিধার্থে হুবুহু প্রকাশকরা হলো, জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউটের হার্ট সার্জারী বিভাগের সময়ের আলোচিত ও স্বনামধন্য চিকিৎসক ডাক্তার আশ্রাফুল সিয়াম স্যার ও সকলের প্রিয় লেডী ডাক্তার ওয়াহিদা আপু সহ নাম না জানা সকল শ্রদ্ধেয় চিকিৎসকদের সাথে আমি।
আমি সর্ব প্রথম কৃতজ্ঞ ও লাখো কোটি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহর দরবারে এরপর এই চিকিৎসক টিমের প্রতিটি সদস্যদের কাছে এবং সর্বপূরী যারা আমার জন্য দোয়া ও সহ যোগীতা করেছেন।
এছাড়া বাংলাদেশ ফটো র্জানালিষ্ট এসোসিয়েশন কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির বর্তমান সহ সাবেক কয়েকজন নেতা কাছে।
আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ ও ঋণী একজন সংসদ সদস্যরকাছে আমার পিতাতুল্য বড় ভাই যিনি। সেই সাথে এক শ্রমিক নেতা বন্ধু সহ কয়েকজনের কাছে। যাদের জন্য জীবনে কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। সকলের দীর্ঘয়ু সুস্বাস্থ উজ্জল ভবিষ্যৎ কামনা করে ইতি টানলাম।

1