ভুয়া আইডির মাধ্যমে র‌বিউল হো‌সেন‌কে বিতর্কিত করার অপ‌চেষ্টা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডির মাধ্যমে কুচক্রী মহলের অপপ্রচারের শিকার হচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক ফুটবলার রবিউল হোসেন।

বিগত বেশ কয়েকদিন যাবৎ কে বা কাহারা তার নাম এবং ছবি সম্বলিত একটি ভুয়া ফেসবুক আইডি খুলে সেই আইডি থেকে বিভিন্ন অপপ্রচার এবং উসকানীমূলক পোস্ট দিয়ে তা‌কে বিত‌র্কিত করার অপ‌চেষ্টা করা হ‌চ্ছে বলে দাবী করেন রবিউল হোসেন।

এ বিষয়ে রবিউল হোসেন জানান, সবাইকে অবগতির জন্য জানাচ্ছি যে কে বা কাহারা রাজনৈতিক এবং সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার ছবি দিয়ে ফেক আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। আমি বঙ্গবন্ধু আদর্শের একজন কর্মী। তাই কুচক্রী মহল রাজাকার জামায়াত শিবির পাকিস্তানী এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষ্যে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। অবিলম্বে তাদের আইনি আওতায় আনার জন্য ব্যাবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে প্রশাসনের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগীতা কামনা করছি। আমার নামে ব্যাবহৃত ফেক আইডি থেকে যদি কোন প্রকার উসকানীমূলক পোষ্ট বা মেসেজ দেয়া হয় সে বিষয়ে বিভ্রান্ত না হতে আমার পরিচিত সবার প্রতি অনুরোধ রইলো।

1