নাসিক ২নং ওর্য়াডে রাস্তা দখল করে বাড়ীর দেয়াল নির্মাণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রাস্তা দখল করে বাড়ীর দেয়াল নির্মাণ করেছে মোসাঃ কানিজ ফাতেমা নামে এক বাড়ীর মালিক। এতে যানবাহন নিয়ে যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি হবে জানিয়ে প্রতিবাদ করায় প্রতিবেশীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে বলে অভিযোগ পাওয়া যেছে। সরেজমিনে দেখা যায়, সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডে মিজমিজি উত্তর কান্দাপাড়া এলাকায় নাসিকের নির্মিত ৮ ফুট প্রশস্ত রাস্তার জায়গায় কানিজ ফাতেমা মালিকানাধীন ঐ বাড়ীর বারান্দার সামনে দেয়াল নির্মাণ করা হয়েছে। এতে প্রতিবেশীদের বাড়ীতে যে কোন ধরণের যানবাহন নিয়ে যাতায়াত করতে প্রতিবন্ধকতা সৃষ্টি হবে বলে জানিয়েছেন প্রতিবেশীরা।
প্রতিবেশী আব্দুস সালাম জানান, এই দেয়ালটির কারণে রিক্সা বা কোন গাড়ি নিয়ে যাতায়াতে আমরা বাধাগ্রস্থ হবো। তাদেরকে আমরা নিষেধ করায় আমার বিরুদ্ধে কোর্টে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এই দেয়ালটি অপসারণ করার জন্য আমরা নাসিকের মেয়রের হস্তক্ষেপ কামনা করছি। তিনি আরো জানায় স্থানীয় কাউন্সিলরের কথাও শোনেননি কানিজ ফাতেমা।
এ বিষয়ে জানতে চাইলে নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন বলেন, আমি নিজে উপস্থিত থেকে নাসিকের রাস্তার কাজ সম্পন্ন করে এসেছি। পরবর্তীতে ঐ বাড়ীটির মালিক (কানিজ ফাতেমা) নিজ ইচ্ছায় রাস্তার জায়গায় দেয়াল নির্মাণ করেছেন। ##

1