বন্দরে কয়েল ব্যবসায়ী রনিকে কুপিয়ে হত্যা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:   বন্দরে কয়েল ব্যবসায়ী রনি (৩০) নামে এক যুবককে হাত-পায়ের রগ কেটে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বন্দর উপজেলাধীণ সমরক্ষেত্র এলাকায় শনিবার রাতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

নিহত রনি পুরান বন্দর চৌধুরী বাড়ী এলাকার সালাউদ্দিন পলাশ পলুর ছেলে।

নিহত রনির বাবা সালাউদ্দিন জানান, রনি সিদ্দিরগঞ্জের সানারপাড়স্থ ফাতেমা ফুড কেমিক্যাল কোম্পানীর তৈরীকৃত হিরো-জাম্ম¦ু নামে একটি মশার কয়েলের বন্দরের ডিস্ট্রিবিউটর। প্রতিদিনের ন্যায় শনিবার বিকেলে মদনপুরের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। পরে একই দিনে রাত আনুমানিক সাড়ে ৮টায় মদনপুর থেকে আসার পথে অজ্ঞাত যুবকরা তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে গুরুতর আহতাবস্থায় কে বা কারা এলোপাথারী কুপিয়ে মূখমন্ডল বিকৃত করে রনিকে অজ্ঞাত অটোরিক্সায় করে বন্দর বাসষ্ট্যান্ড খোকা ফার্মেসীর সামনে নিয়ে আসে। অবস্থা আংশকাজনক ভেবে স্থানীঅয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়ে ঢাকার একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে। রোববার সকালে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যু বরন করে। তবে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার রেশ ধরেই রনিকে পূর্ব পরিকল্পনানুযায়ী হত্যা করা হয়েছে।

বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ধারণা করা হচ্ছে ব্যবসায়ীক কোনো দ্বন্দ ও পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। তবে আমাদের ৩টি টিম মাঠে তদন্ত করছে। ঘটনার সাথে জড়িত অভিযুক্তদের চিহিৃত করে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে। নিহতের মরদেহর সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

1