মরহুম বাদশা মেম্বারের ২৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নাসিক কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতির বাবা মরহুম বাদশা মেম্বারের ২৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
রবিবার বাদ জোহর নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতির নিজ বাসভবনে মিলাদ ও দোয়ার আয়োজন করে। মিলাদ ও দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান উপস্থিত হয়ে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন। এর পূর্বে বার্মাশীল কবরস্থানে নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের বাবা রফিকুল ইসলাম ও মা হাজেরা বেগমের কবর জিয়ারত করেন শামীম ওসমান।
মরহুম বাদশা মেম্বারের ২৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কালিপদ মল্লিক, আলম মেম্বার, সাবেক কমান্ডার জুলহাস উদ্দিন ভুইয়া, শাহাদাৎ হোসেন সাজনু, নাসিক প্যানেল মেয়র-৩ ও মহিলা কাউন্সিলর মিনোয়ারা বেগম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম প্রমুখ।

1