নিতাইগন্জে প্রিমিয়ার ব্যাংকিং বুথের শুভ উদ্বোধন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়গন্জের জনগনকে ব্যাংকিং সেবা দ্রুত পৌছে দিতে প্রিমিয়ার ব্যাকিং বুথ নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন করলেন প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী। সোমবার সকাল সাড়ে ১১ টায় সুকুম টাওয়ার নিতাইগঞ্জে প্রিমিয়ার ব্যাংকিং বুথ এর উদ্বোধন করা হয়।
প্রধান অতিথির বক্তৃতায় প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী বলেন, বাংলাদেশের ঐতিহাসিক প্রাণ কেন্দ্র নিতাইগঞ্জ আর এ নিতাইগঞ্জ নিয়ে একটি ঐতিহাসিক গানও হয়েছে। আমরা আপনাদের সেবা দেয়ার লক্ষে আমরা আপনাদের মাঝে এসেছি। দক্ষ মানুষ যদি না থাকে ব্যাংক পরিচালনার ক্ষেত্রে তাহলে কখনই এগোনো যায় না। তাই দক্ষ পরিচানায় আমরা নারায়ণগঞ্জে ১০টির মধ্যে ৭ টি ব্যাংকিং বুথ চালু করতে যাচ্ছি এর মধ্যে আমরা সানাড়পার উদ্বোধন হয়েছে আজ একটি হচ্ছে আরো ৫ টির উদ্বোধন করা হবে। ব্যাংকিং বুথের অনুমতি এ বছর দিয়েছে বাংলাদেশ ব্যাংক কিন্তু এর মাঝে গত বিশ বছরে এ সেবার অনুমতি দেয়নি কিন্তু এটিএম বুথের অনুমতি দিয়েছে। ১৯৯৯ সাল প্রিমিয়ার ব্যাংক যাত্রা শুরু করে। বাংলাদেশে প্রতিটি জেলায় আমরা ১১৩ টি ব্যাঞ্চ এবং ১৫০ টি এজেন্ট ব্যাংকিং এবং ১০০টির উপরে এটিএম বুথের মাধ্যমে জনসাধারনের মাঝে এ সেবা দিয়ে যাচ্ছি। আপনাদের নিশ্চিত করতে চাই যারা আমাদের সেবা নিতে আসবেন তারা কোন হয়রানি হবেন না এবং দ্রুত সেবা পাবেন আপনার ১ মিনিট সময় অপচয় হবে না এখানে। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো সবসময়।
এসময় প্রিমিয়ার ব্যাংকের আঞ্চলিক প্রধান ও নারায়ণগঞ্জ শাখার প্রধান শাহিন হাসান মল্লিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, প্রিমিয়ার ব্যাংকের ডি এম ডি সামি করিম, প্রগতি ফ্লাওয়ার মিলস্ এর ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, মের্সাস জসিম ট্রেডার্স এর প্রোপাইটর জসিম উদ্দিন মৃধা, মের্সাস নিজাম এন্টারপ্রাইজ এর প্রোপাইটর নিজাম উদ্দিন মৃধা, পদ্মা ফ্লাওয়ার মিলস্ এর প্রোপাইটর আব্দুর রশিদ, আলমাস ফ্লাওয়ার মিলস্ এর প্রোপাইটর আলমাস আলী, ব্যবসায়ী আব্দুল কাদের, ব্যবসায়ী সুলতান উদ্দিন নান্নু, তাহাতুস সারা, রাবেয়া আলম, নাফিসা তাবাছসুম প্রমূখ।

1