ফেনসিডিল ও বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২১ অক্টোবর ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে মাদক ব্যবসায়ী ১। মোঃ মাহমুদুল হাসান @ রানা (৩২), পিতা- মৃত আবুল হাসেম ও ২। মোঃ জাহিদ হাসান (৪২), পিতা- আঃ মান্নান’কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ২৫ বোতল ফেনসিডিল ও ১৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

 গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় মোঃ মাহমুদুল হাসান @ রানা এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ভূলতা এলাকায় এবং মোঃ জাহিদ হাসান এর বাড়ি শরিয়তপুর জেলার গুসাইরহাট থানাধীন বড় কাছনা এলাকায়। গ্রেফতারকৃত আসামীদ্বয় নারায়ণগঞ্জ, রূপগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেনসিডিল ও বিদেশী মদ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা এবং দীর্ঘদিন যাবৎ গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে মাদক ব্যবসা করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1