নারায়ণগঞ্জবাসীকে রুখে দাঁড়াতে হবে–মেয়র আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, পার্ক আমি করেছি মানুষের জন্য, জনগণের জন্য। পুকুর রক্ষা করেছি এই শহরের মানুষের জন্য। খাল-বিল, নদী-নালা রক্ষা করা আমাদের নৈতিক দায়িত্ব।
শেখ রাসেল পার্ক নিয়ে গতকাল অনেক কিছু হয়েছে। রেলওয়ের জায়গা রেলওয়ে নিয়ে যাবে। কিন্তু পার্ক রক্ষা করা আপনাদের দায়িত্ব। রেলওয়ে জায়গা মাথায় করে নিয়ে যাবে তা কিন্তু হবে না।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল ৫টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ ফিল্ম সোসাইটি আয়োজিত মোরশেদুল ইসলামের রেট্রোস্পেক্টিভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জবাসীকে রুখে দাঁড়াতে হবে। জনপ্রতিনিধি হয়ে গোপনে জায়গা বিক্রি করে দেবে আবার মায়া কান্না করবো তা হবে না। প্রেস ক্লাবের পিছনের জায়গা কারা বিক্রি করে দিয়েছে নারায়ণগঞ্জবাসীর তা জানা উচিৎ।

তিনি আরও বলেন, আমাদের পূর্ব পুরুষদের জায়গা রেলওয়ে অধিগ্রহণ করেছে, বিক্রি করার জন্য না। তারা টেন্ডার দিয়ে বিক্রি করে দেবে আর আমাদের পার্ক করতে দেবে না, উন্মুক্ত মঞ্চ করতে দেবে না, খেলার মাঠ থাকবে না, আমাদের বাচ্চারা খেলতে পারবে না তা কিন্তু হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে গড়তে চাচ্ছে মুক্তিযুদ্ধের চেতনায়, অসাম্প্রদায়িক চেতনায়।
নারায়ণগঞ্জ ফিল্ম সোসাইটি সভাপতি হুমায়ূন কবির খান শিল্পীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, চলচ্চিত্র নির্মাতা মসিহ্উদ্দন শাকের, লেখক ও চলচ্চিত্র সমালোচক অনুপম হায়াৎ, ফেডারেশন অব ফিল্ম সোসাইটির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মামুন প্রমুখ।

1