রুপগন্জের মাদক মামলায় জাহাঙ্গীর কে যাবজ্জীবন কারাদণ্ড

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়নগন্জের রূপগঞ্জ থানার মাদক মামলায় জাহাঙ্গীর আলমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে আরও পাঁচ হাজার টাকা অর্থ দন্ড করা হয়েছে এবং অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ড প্রাপ্ত আসামী হলেন রূপগঞ্জের মঙ্গলখালী এলাকার মোঃ রবি উল্লাহর ছেলে জাহাঙ্গীর।
মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত ৫ জনের সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে এ রায় ঘোষণা করেন। এসময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানা যায় ২০১১ সালের ৭ ফেব্রুয়ারী ডিবি পুলিশের এসআই নজরুল ইসলামের নেতৃত্বে রূপগঞ্জের মঙ্গলখালী এলাকায় অভিযান পরিচালনাকালে মুড়াপাড়া সিনেমা হলের পিছন থেকে জাহাঙ্গীর আলমকে হেরোইনসহ আটক করা হয়। পরে এই ঘটনার পরের দিন ৮ ফেব্রুয়ারী ডিবি পুলিশের এসআই নজরুল ইসলাম বাদী হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, ২০১১ সালের ৮ ফেব্রুয়ারী রূপগঞ্জ থানার দায়ের করা মামলায় জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার জরিমানা সহ অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

1