মানুষ ভাল কাজকেই বেশী মূল্যায়ন করে– শাহ্ নিজাম

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টি ফোর  ডটকঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী পুরো পরিবারকে হারিয়েও বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। একই ভাবে আমাদের প্রিয় নেতা সাংসদ শামীম ওসমানও নারায়ণগঞ্জের উন্নয়নের নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আপনারা আমাদের এই দুই নেতার জন্য দোয়া করবেন, তারা যেন সুস্থ থেকে দেশ ও দেশের মানুষের কল্যানে আরো বেশী অবদান রাখতে পারে।

(২ নভেম্বর ২০১৯) শনিবার বিকালে পাগলার মধ্য রসুলপুর অনিবার্ণ আদর্শ বিদ্যাপাঠ স্কুলের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, এই স্কুলটিকে আপনারা যদি ভালো ভাবে পরিচালনা করতে পারেন তাহলে দেখবেন দূর দুরান্তা থেকে এই স্কুলে তাদের ছেলে মেয়েদের নিয়ে আসবে লেখাপড়ার জন্য। ভালো কাজের মাধ্যমেই একজন মানুষের মাঝে বেঁচে থাকা যায়। মানুষ কাজকেই বেশী মূল্যায়ন করে। তবে সেটা অবশ্যই ভালো কাজ হতে হবে।

নিজাম আরো বলেন, এই কুতুবপুরে আমাদের প্রিয় নেতা সাংসদ শামীম ওসমানও আপনাদের জন্য সবচেয়ে বেশি কাজ করেছে। যদি আল্লাহ তাকে সুস্থ রাখে ভালো রাখে সব সময় আপনাদের পাশে থাকবেন। শামীম ওসমান এমন একজন নেতা তিনি কখনোই নিজের কথা ভাবেনা শুধু কিভাবে এলাকার উন্নয়ন করা যায়।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য এম,ও,এফ খোকন, লিটন হাওলাদার, জামাল উদ্দিন বাচ্চু, মোজাফ্ফর সিং প্রমুখ।

1