আমি নিজেকে জনগণের খাদেম বলে মনে করি–খোকা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি নিজেকে জনগণের খাদেম বলে মনে করি। তাই খাদেম হিসেবে সবসময় আপনাদের চাহিদা পূরণের চেষ্টা করে আসছি। আল্লাহর অশেষ রহমতে আমি আপনাদের জন্য যখন যা চেয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সবই দিয়েছেন। তাই শেখ হাসিনার জন্য সবাই প্রাণ খুলে দোয়া করবেন। তার সুদৃষ্টি রয়েছে বলেই এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধন্দির বাজারে ব্যবসায়ীদের জন্য একটি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ সকল কথা বলেন। ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে চারতলা ভিত বিশিষ্ট এই দ্বিতল ভবনটি নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

এসময় নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল হক সামসু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সকল মেম্বারবৃন্দ, আওয়ামীলীগ নেতা আব্দুল বাসেত মেম্বার, জাতীয় পার্টি নেতা শাহীন মিয়া, ইলিয়াস মিয়া, শেখ ফরিদ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা সাকিব, ডা. শহিদুল্লাহ ভূঁইয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

1