বাংলাদেশকে হুমকি রোহিতের

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটে-বলে বাংলাদেশের কাছে উড়ে গেছে ভারত। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আত্মবিশ্বাসী ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। রোহিতকে আশা দেখাচ্ছে রাজকোট স্টেডিয়ামের পিচ। আজ (বুধবার) সংবাদ সম্মেলনে ডানহাতি এ ওপেনার বলেন, ‘পিচ দেখে ভালোই মনে হচ্ছে। আর রাজকোটের পিচ সবসময়ই ব্যাটিং-বান্ধব। খানিকটা সুবিধা পায় বোলাররাও। আশা করছি, দিল্লির চেয়ে ভালো হবে। আমরা তো শট খেলতে পছন্দ করি।
যেটা দিল্লিতে খেলা সম্ভব ছিল না। এখানকার পিচ দিল্লির চেয়ে ভিন্ন হলে কাল অন্য এক ভারতকেই দেখতে পারবেন।’
প্রথম ম্যাচে ভারতের ব্যাটিং ভালো হয়নি। আগে ব্যাট করে ১৪৮ রান সংগ্রহ করে তারা। বোলিংয়ের সঙ্গে ফিল্ডিংটাও খারাপ হয়েছে স্বাগতিকদের। পার্থক্য গড়ে দেয়া ব্যাটসম্যান মুশফিকুর রহীমের সহজ ক্যাচ ছেড়েছে তারা। রোহিত বলেন, ‘আগে কী হয়েছে না হয়েছে ওসব নিয়ে ভাবছি না। পিচ অনুযায়ী গত ম্যাচের টিম কম্বিনেশন ভালোই ছিল। আজ পিচ দেখে বোলিং লাইনআপ নিয়ে ভাববো। ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনার প্রােয়াজন হবে না। অন্য ফরম্যাটে আমাদের দল নির্দিষ্ট। তবে টি-টোয়েন্টিতে অনেক পরীক্ষা নিরীক্ষা হয়। এখানে খেলেই তারুণরা টেস্ট ও ওয়ানডের জন্য প্রস্তুত হয় । তবে আমাদের জিততে হবে। এটাই প্রথম চাওয়া।’
আগামীকাল সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। প্রথম ম্যাচে ৭ উইকেটের জয়ে বেশ চনমনে অবস্থায় আছে মাহমুদুল্লাহ রিয়াদের দল।

1