ছাত্রলীগের খপ্পরে পরে কেউ খুনী হচ্ছে কেউবা খুনের শিকার হচ্ছে – মারুফ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ বলেছেন, স্বাধীনতার অর্ধশতাব্দী পরে বাংলাদেশ আজ দুর্বিত্তদের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। ছাত্রলীগের মাস্তানীর কারনে ক্যাম্পাসগুলোতে আতংক ছড়িয়ে পড়েছে। জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয় সহ দেশের সকল বিশ্বিবিদ্যালয়গুলো অস্থিরতা বিরাজ করছে।
শুক্রবার সকাল ৯টায় শহরের সনাতন পাল লেন ১নং রেলগেইট এ ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে আয়োজিত ‘ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন-২০১৯’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ছাত্রলীগের খপ্পরে পড়ে কেউ খুনী হচ্ছে আর কেউবা খুনের শিকার হচ্ছে। ছাত্রলীগ এতটাই বেপরোয়া হয়েছে যে, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার রেশ কাটতে না কাটতেই আবার রাজশাহী পলিটেশনিক ইনস্টিটিউট বিশ্বিবিদ্যালয় পিতৃতুল্য শিক্ষককে পুকুরের পানিতে ডুবিয়েছে। অন্যদিকে যুবলীগের ক্যাসিনো কান্ড, সন্ত্রাস, মাদক আর টেহুারবাজির ভয়াবহতা গোটা জাতির কাছে এখন প্রকাশ্য। এই দুর্বিত্তয়িত আওয়ামী পরিবারের দায় আওয়ামীলীগ এড়াতে পারবে না। আমি ছাত্র সমাজকে বলবো আদর্শ ও বসবাস যোগ্য মানব সমাজ গড়ে তুলতে ইশালামী শাসমতন্ত্র ছাত্র আন্দোলনের ছায়াতলে এসে শরিক হোন।
নারায়ণগঞ্জ মহাগরের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মুহাম্মদ মাহাদী হাসানের সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ্। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ইশালামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি এম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমাদ কবির, প্রশিক্ষণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাজউদ্দিন আহমদ সহ প্রমুখ।

1