প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মুক্ত আলোচনা সভা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য, পৌরসভার কাউন্সিলর ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মুক্ত আলোচনা সভা করেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা। তিনি শনিবার (০৯ নভেম্বর) উপজেলার দিঘীরপাড়ে অবস্থিত রয়েল রির্সোটে মাদক ইভটিজিং বাল্যবিবাহ, দুর্নীতি প্রতিরোধ ও উপজেলার প্রতিটি ওয়ার্ডের উন্নয়ন কর্মকান্ড নিয়ে এ সভা করেন।
সভায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসেইন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা হক, উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, কাচঁপুর হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, বাবুল ওমর বাবু, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রউফ, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর ফারুক আহাম্মেদ তপন এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য ও সোনারগাঁ পৌরসভার কাউন্সিলরা।
সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যরা তার এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরন তুলে ধরেন ও যে সকল রাস্তার কাজ এখনো সম্পন্ন হয়নি ওই কাজের তালিকা তুলে ধরেন। এছাড়াও মাদক ইভটিজিং ও বাল্যবিবাহের ভয়াবহতা সম্পর্কে এবং উপজেলার বিভিন্ন স্থানে যত্রতত্র বেসরকারী ক্লিনিক গড়ে উঠেছে। এসব ক্লিনিকে ভুল চিকিৎসার জন্য অনেক গর্ভবতী মা ও শিশুদের মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বক্তব্য দেন।

1