অসুস্থ দীপিকা পাড়ুকোন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের একজন দীপিকা পাড়ুকোন। প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার পর হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লেন বাজিরাওয়ের মাস্তানি।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দীপিকা। যেখানে তিনি জানান, প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত হুড়োহুড়ি করার ফল এটি। খবর জিনিউজের

যদিও কী হয়েছে দীপিকার, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউডের এই প্রথম সারির নায়িকা।

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাড়ুকোন। বন্ধুর বিয়েতে কখনও কালো এবং সোনালি রঙের লেহঙায় দেখা যায় দীপিকাকে, আবার কখনও সোনালি রঙের শাড়িতে হাজির হন অভিনেত্রী। প্রিয় বন্ধুর বিয়েতে দীপিকার সঙ্গে হাজির হন তার বোন আনিশা পাড়ুকোনও। বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি।

প্রসঙ্গত ১৪ নভেম্বর দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। তার আগে আচমকা যেভাবে অসুস্থ হয়ে পড়লেন দীপিকা, তাতে তার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে। 

বর্তমানে ৮৩-র শুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। কপিলদেবের বায়োপিক দেখানো হবে এই সিনেমায়। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। পাশপাশি পর্দায় কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। ৮৩-র পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়ে ছপক-এও অভিনয় করছেন দীপিকা। বিয়ের পরই ছপক-এর শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী।

এসবের পাশাপাশি মহাভারতেও দ্রৌপদীর চরিত্রে এবার দীপিকা পাড়ুকোনকে অভিনয় করতে দেখা যাবে। দ্রৌপদীর চরিত্রে অভিনয় তার জীবনের অন্যতম সেরা পাওনা বলেও জানান বলিউডের এই নায়িকা।

1