নাসিকের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সেভ দ্য চিলড্রেন ও সিপিডি এর আয়োজনে ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতায় ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে

সবশেষে মেয়র আইভী সপ্তাহ কিংবা মাস ব্যাপী কয়েকবার উচ্ছেদ অভিযান পরিচালনা করা জন্য জেলা প্রশাসন থেকে ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়ার জন্য সিটি করপোরেশনের সিও এর মাধ্যমে ডিসি অফিসে যোগাযোগের নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) এএফএম এহতেশামুল হকের সঞ্চালনায় উপস্থিত পুলিশ সুপারের প্রতিনিধি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুভাষ চন্দ্র সাহা, সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, শারমিন হাবিব বিন্নী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন, সেভ দ্য চিলড্রেন এর ডেপুটি ডিরেক্টর (রিস্ক রিডাকশন এন্ড ক্লাইমেট চেইঞ্জ) সৈয়দ মতিউল আহসান, ডেপুটি ম্যানেজার (আরবান রেজিলিয়েন্স প্রজেক্ট) ফাতেমা মেহেরুন্নেছা, সিনিয়র অফিসার (আরবান রেজিলিয়েন্স প্রজেক্ট) মোঃ মাহফুজুর রহমান, ঢাকা সিপিডির প্রজেক্ট কো-অডিনেটর, (আরবান রেজিলিয়েন্স প্রজেক্ট) মোঃ ফজলুল হক ও সিপিডি নারায়ণগঞ্জ এর প্রজেক্ট কো-অডিনেটর, (আরবান রেজিলিয়েন্স প্রজেক্ট) কাজী এনামুল কবির প্রমূখ।

1