বন্দরে কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ বন্দরে যুবলীগনেতা খান মাসুদের উদ্যোগে দোয়া ও কেক কেটে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বন্দর থানা যুবলীগ নেতৃবৃন্দ। ১১ নভেম্বর সোমবার রাত ৮টায় বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেট খান মাসুদের নিজস্ব কার্যালয়ে এ উদযাপন সম্পন্ন হয়।

কেক কাটা পূর্বে খান মাসুদ বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে ১৯৭২ সালে শেখ ফজলুল হক মনিকে সভাপতি করে যুবলীগের প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ এখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগের চেয়েও অনেক শক্তিশালী। আগামীতে আমরা এমন যুবলীগ গড়ে তুলতে চাই যেই যুবলীগ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গর্ব করবেন।

তিনি আরও বলেন,২০০১ সাল থেকে আন্দোলন সংগ্রামের মধ্যদিয়েই রাজপথে ছিলাম। জেল, জুলুম,নির্যাতনের পরও কখনো রাজপথ থেকে পিছপা দেইনি। দলীয় সরকার ক্ষমতায় আসার পরও বিএনপি-জামাত ও তাদের শেল্টারদাতাদের ষড়যন্ত্রের শিকার হয়েছি,তারপরও কর্মীদের নিয়ে আওয়ামীলীগের প্রতিটি কর্মসূচিতে রাজপথে সক্রিয় আছি। কোন কিছু চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করিনা। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার নেতা নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইয়ের নেতৃত্বে ও বন্দর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ চাচার হাত ধরে বন্দর থানা যুবলীগকে আরও প্রাণচঞ্চল করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন থানা যুবলীগ নেতা মোঃ লুৎফর রহমান,মোঃ মাসুম,শেখ মমিন,ফারুক প্রধান,গাজী মোঃ লিটন,রতন,মোঃ সানি,বাবু,মাকসুদ,রাজু আহমেদ,সাদ্দাম,আমানুল্লাহ, আলীনূর,নাছির,সোহাগ,শেখ অনিক,নিবির প্রমুখ।

1