অনান্য ব্যাংক থেকে বেশি সুবিধা পাবেন যমুনা ব্যাংকে -গোলাম দস্তগীর গাজী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: পাট ও বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বলেন বেলায় বাবার মুখে শুনতাম নিতাইগঞ্জে ব্যবসার জন্য যেত। প্রাচ্যের ডান্ডিখ্যাত এ নিতাইগঞ্জে দ্রুত জনগনকে সেবা প্রদানের লক্ষে ও ব্যবস্যার অর্থ নির্বিগ্নে নিরাপদ রাখার জন্য নারায়ণগঞ্জ নিতাইগঞ্জে যমুনাব্যাংক আপনাদের জন্য এনেছি। এই ব্যাংকের লেনদেনের ক্ষেত্রে অনেক সহজতর হবে। আপনারাই পারেন এই শাখাটিকে আগামী দিনের পথচলায় সহায়তা করতে।
বুধবার দুপুর ১ টায় শহরের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম শাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, অন্য ব্যাংক থেকে বেশি সুবিধা আপনারা যমুনা ব্যাংকে পাবেন। যমুনা ব্যাংকে কোন সমস্যা হলে আমাকে বলবেন আমি মন্ত্রী হয়েছি তাতে কি হয়েছে নারায়ণগঞ্জের মানুষ আমি আপনাদের লোক। আমি ধীরগতির লোক আস্তে আস্তে কাজ করি তাই আমার কাজকে পছন্দ করে প্রধানমন্ত্রী আমাকে আপনাদের মাঝে প্রাচ্যের ডান্ডিখ্যাত এই নারায়গঞ্জে তাই পাট ও বস্ত্র মন্ত্রনালয়ে দায়িত্বে দিয়ে নারায়গঞ্জের মন্ত্রী হিসেবে পাঠিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, পুলিশ সুপার ( ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, যমুনা ব্যাংকের চেয়ারম্যান নূর মুহাম্মদ, সাবেক ম্যানেজিং ডিরেক্টর শফিক, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন,শ্রমিক নেতা কাউছার আহম্মেদ পলাশ,বিশিষ্ট ব্যবসায়ী শংকর সাহা প্রমূখ।

1