প্রথমটি ছিল ৫৫ কোটি টাকা, নতুনটি ১৬৯ কোটি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিয়ের পর যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে বেভারলি হিলস এলাকায় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস যে বাড়িতে থাকতেন, তার দাম ছিল ৫৫ কোটি টাকা। বেভারলি হিলসে ৪ হাজার ১২৯ বর্গফুটের একতলা সেই বাড়িতে ছিল পাঁচটি বেডরুম এবং চারটি বাথরুম। প্রাকৃতিক আলোয় ভরা বাড়িটির ছাদ বেশ উঁচু। মূল বেডরুম ও বসার ঘরে স্বচ্ছ বড় বড় জানালা। উঠানে কাঠমোড়া একটি বড়সড় সুইমিংপুল, আবার পাশেই বাথটাব। সম্প্রতি বাড়িটি বিক্রি করেছেন নিক জোনাস।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াপ্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াওয়াল স্ট্রিট জার্নালের খবর অনুযায়ী, সম্প্রতি নিক জোনাসের ভাই জো জোনাস আর তাঁর স্ত্রী সোফি টার্নার একটি বাড়ি কিনেছেন। ১৫ হাজার বর্গফুটের এই বাড়ির মূল্য প্রায় ১২০ কোটি টাকা। এই বাড়িতে আছে ১০টি বেডরুম ও ১৪টি বাথরুম। এই বাড়ি থেকে তিন মাইল দূরত্বে বেভারলি হিলসের এনকিনো এলাকায় নতুন বাড়ি কিনেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ১৬৯ কোটি টাকা মূল্যের ২০ হাজার বর্গফুটের আধুনিক সুযোগ-সুবিধার এই বিলাসবহুল বাড়িতে আছে ৭টি বেডরুম ও ১১টি বাথরুম। উঁচু ছাদ আর বাইরে বিস্তীর্ণ খোলা জায়গা।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াপ্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াশোনা গেছে, বিয়ের পর থেকেই লস অ্যাঞ্জেলেসে বড় আর বিলাসবহুল বাড়ি খুঁজছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি। অবশেষে মনের মতো বাড়ি খুঁজে পেয়েছেন।

এদিকে সম্প্রতি ভোগ ম্যাগাজিনের ফটোশুটের সময় লস অ্যাঞ্জেলসের নতুন বাড়ি কেনার কথা জানান প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, ‘সারা দিন পর নিজের বাড়িতে ঢুকলে সব ক্লান্তি দূর হয়ে যায়। আর সেখানে যদি নিজের মানুষ থাকে, তাদের দেখলে আর কোনো ভাবনা থাকে না।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবনে বিয়ে করেছেন। ধারণা করা হচ্ছে, প্রথম বিবাহবার্ষিকীর আগে এই বাড়ি তাঁদের জন্য বড় উপহার।

1