প্রথম বিবাহবার্ষিকীতে ব্যস্ত দীপিকা ও রণবীর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: আজ থেকে ঠিক এক বছর আগের কথা। বলিউডের ক্যালেন্ডারে ধুমধাম করে এসেছিল একটি রঙিন বিয়ের দিন। পাত্র আর পাত্রীদের নাম যে রণবীর সিং ও দীপিকা পাডুকোন। যদি তাঁদের এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা জুটি বলা হয়, তাহলে মিথ্যা বলা হবে না। তাই তাঁদের প্রথম বিবাহবার্ষিকীও পালিত হচ্ছে মহা আয়োজনে।

কয়েক দিন ধরে গণমাধ্যমগুলো ফলাও করে প্রচার করছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের প্রথম বিবাহবার্ষিকীর পরিকল্পনা। রণবীর সিং বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসিয়াল করিয়েছেন, তা–ও খবর হয়ে সামনে এসেছে। দীপিকা পাড়ুকোনও কম যান না, তিনিও মুখে ফেসপ্যাক লাগিয়ে সেই ছবি শেয়ার করে লিখেছেন, ‘চলছে প্রথম বিবাহবার্ষিকীর প্রস্তুতি।’ আর আজ বৃহস্পতিবার সকালে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং রাজকীয় সাজে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যান তিরুপতি আর বালাজি মন্দিরে।

দীপিকা পাড়ুকোনের পরনে ছিল ঐতিহ্যবাহী লাল শাড়ি। গলায় সোনার নেকলেস, কানে সোনার দুল, হাতে চূড় আর কপালে লাল সিঁদুর। স্ত্রীর সঙ্গে মিলিয়ে রণবীর সিংয়ের পরনে ছিল সোনালি রঙের কারুকাজ করা শেরওয়ানি আর লাল রঙের জরির পাড়ের ওড়না। পায়ে বাদামি রঙের মানানসই চটি।

আজ বৃহস্পতিবার সকালে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন যান তিরুপতি আর বালাজি মন্দিরে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াআজ বৃহস্পতিবার সকালে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন যান তিরুপতি আর বালাজি মন্দিরে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
তিরুপতি মন্দিরের সামনে থেকে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘প্রথম বিবাহবার্ষিকীতে আশীর্বাদ নিতে এসেছি। আমাদের জন্য আপনাদের ভালোবাসা, দোয়া আর শুভকামনার জন্য ধন্যবাদ, কৃতজ্ঞতা।’ মাত্র দুই ঘণ্টায় এই ছবিতে ‘লাইক’ পড়েছে প্রায় ২০ লাখ! আর মন্তব্য জড়ো হয়েছে ২০ হাজারেরও বেশি।

এখান থেকে এই তারকা জুটি যাবেন অমৃতসরের স্বর্ণমন্দিরে। সেখানে প্রার্থনা শেষে ১৫ নভেম্বর ফিরবেন মুম্বাই।

বিয়ে এই তারকা জুটির কাজের ক্ষেত্রে কোনো প্রভাব ফেলতে পারেনি। দুজনই সমানে একের পর এক কাজ করে যাচ্ছেন। বিয়ের পর একসঙ্গে ‘এইটি থ্রি’ ছবির শুটিং করেছেন। এখানেও স্বামী-স্ত্রীর ভূমিকায়। তবে ক্যামেরার সামনে অভিনয় করার সময় নাকি তাঁদের মনেই ছিল না যে তাঁরা বাস্তবে স্বামী-স্ত্রী। বিয়ের পর রণবীর সিং জানিয়েছেন, বদলে গেছে তাঁর জীবন। কারণ, এখন প্রতিদিন সুন্দরী স্ত্রীর মুখ দেখে ঘুম থেকে ওঠেন।

২০১৮ সালের ১৪ নভেম্বর উত্তর ইতালির লেক কোমোয় ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। সিন্ধি ও কোংকানি প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

1