ডাকাত সন্দেহে ধারালো অস্ত্রসহ আটক ২

1

রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবককে আটক করেছে র‌্যাব। গত সোমবার রাতে রূপগঞ্জ উপজেলার পুর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কের ভুইয়াবাড়ী ব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, শেরপুর জেলার শ্রীবরদী থানার মরিচাপাড়া এলাকার লাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২২) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ারা থানার সুবর্ণতলী এলাকার মৃত জুরান আলীর ছেলে জুয়েল হোসেন (২১)।

র‌্যাব-১ সিপিসি-৩ এর পুর্বাচল ক্যাম্পের পুলিশ পরিদর্শক কাজী আব্দুস সালাম জানান, তারা প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যার পর থেকেই পুর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কে ছমু মার্কেট এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিত্বে তারা জানতে পারেন পুর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কের ভুইয়াবাড়ী ব্রীজ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্ততি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে ওই এলাকায় অভিযান পরিচালনা করে শাকিল মিয়া ও জুয়েল মিয়াকে আটক করা হয়। বাকিরা দৌড়ে পালিয়ে যায়।

এসময় তাদের সঙ্গে থাকা দুটি চাপাতিসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটকৃতরা খিলক্ষেত এলাকায় বাসাবাড়িতে বসবাস করে আসছে। তারা পুর্বাচল এলাকায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে থাকে। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

1