বাংলাদেশের ছবিতে দেব, ছবির নাম ‘মিশন সিক্সটিন’

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  ‘আমি বাংলাদেশের ছবিতে অভিনয় করব। এবারই প্রথম বাংলাদেশের ছবিতে অভিনয় করব। আলোচনা চূড়ান্ত হয়েছে। কিছুক্ষণ পরই ঘোষণা দেওয়া হবে।’ বললেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়ক দেব। আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে প্রথম আলোর সঙ্গে কথা বলেন তিনি।

আগামী শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে দেবের ছবি ‘পাসওয়ার্ড’। এই ছবির প্রচারণার জন্য আজ দুপুরে ঢাকায় এসেছেন তিনি। সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবির আনুষ্ঠানিক প্রচারণায় অংশ নেবেন। তাঁর সঙ্গে এসেছেন ছবির নায়িকা রুক্মিণী মৈত্র। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে শাপলা মিডিয়া।

ভারতের বাংলা ছবির জনপ্রিয় নায়ক দেব। ছবি: প্রথম আলোভারতের বাংলা ছবির জনপ্রিয় নায়ক দেব। ছবি: প্রথম আলোশাপলা মিডিয়া সূত্রে জানা গেছে, ছবির নাম ‘মিশন সিক্সটিন’। এটি হবে বড় বাজেটের ছবি। আজ সকালেই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে। সম্ভাব্য পরিচালকের নাম রাজা চন্দ। ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তি দেওয়া হবে।

আরও জানা গেছে, ছবিতে দুজন নায়িকা থাকবেন। তবে তাঁদের নাম প্রকাশ করা হয়নি। ছবির শুটিং হবে বাংলাদেশ ও ভারতে। আগামী বছর জানুয়ারির মাঝামাঝি ছবির শুটিং শুরু হবে। কারিগরি সব সহযোগিতা নেওয়া হবে ভারত থেকে।

এর আগে শোনা গেছে, দেব বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করবেন। আর সেই ছবির নাম ‘আন্ডারওয়ার্ল্ড’। কিন্তু দেব প্রথম আলোকে জানালেন, তিনি বাংলাদেশে যে ছবিতে অভিনয় করবেন, তার নাম ‘মিশন সিক্সটিন’। আর তা ঘোষণা দেওয়া হবে ‘পাসওয়ার্ড’ ছবির প্রচারণা অনুষ্ঠানেই।

1