কালো শক্তির দাবনল হতে মুক্তির জন্য বিদায় নিচ্ছেন-আফজাল হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ অদৃশ্য কালো শক্তির দাবনলের কবলে পরে ২৮ বছরের রাজনৈতিক জীবনের ইতি টানতে যাচ্ছেন আফজাল হোসেন। কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক যুগ্ম আহবায়ক রাজপথে হতে কঠোর মূর্হতগুলোকে মোকাবেলা করার সৈনিক আফজাল হোসেন। প্রয়াত সাংসদ নাসিম ওসমানের হাতে গড়া সৈনিক আফজাল হোসেন রাজনৈতিক কালো শক্তির ও পারিবারিক থাবা নলে এক না পাড়া যন্ত্রণা নিয়ে বিদায় নিতে যাচ্ছেন। : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন সংবাদ সম্মেলন করে দলীয় ও কাউন্সিলর পদ ছেড়ে দেয়ার ঘোষনা দিয়েছেন।
বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বন্দর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন তিনি।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি পারিবারিক চাপসহ দলীয় কিছু অদৃশ্য ইশারায় জনগণের সেবা করতে না পারায় দলীয়পদ ও কাউন্সিলর থেকে অব্যাহতি নিব । এ জন্য আামি আমার কর্মীদের কাছে ক্ষমা প্রার্থী। শীঘ্রই পদত্যাগপত্রসহ আরেকটি সংবাদ সম্মেলন করে দলীয়পদ ও কাউন্সিলর থেকে অব্যাহতির ঘোষণা দিবেন বলে সাংবাদিকদের জানান তিনি।
তিনি আরো বলেন, আমি কিছু চাপের ফলে জনগণের কাঙ্খিত সেবা দিতে পারিনি। জনগণ আমাকে ভোট দিয়ে কাউন্সিলর করেছেন তাদের সেবা করার জন্য আমি তাদের সে সেবা দিকে ব্যর্থ হয়েছি। আমি দলীয় ও কাউন্সিলরের পদ ছেড়ে দিয়ে উম্মুক্ত হয়ে স্বাধীন ভাবে বিনা বাধায় আজীবন জনগণের সেবা করে যাব। আমি জনগণের সেবা দেয়ার জন্য দলীয় পদ ও কাউন্সিলর পদের বাধা অতিক্রম করে স্বেচ্ছায় দলীয় ও জনপ্রতিনিধির পদ থেকে সরে যেতে চাচ্ছি। জনগণ আমাকে ক্ষমা করবে। এজন্য আমি সকলের সহযোগিতা চাই।
কাউন্সিলর আফজাল ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের পাশাপাশি জাতীয় পার্টির নেতা এবং কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক সহসভাপতি। তিনি সদর-বন্দর আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের হাত ধরে রাজনীতিতে আসেন। তিনি নাসিম ওসমানের ঘনিষ্ট অনুসারী ছিলেন। নাসিম ওসমানের মৃত্যুর পর থেকে তাকে দলীয় ভাবে অবজ্ঞা করা হচ্ছে বলে তার অনুসারীরা জানান।

1