বন্দরবাসীর ভালোবাসায় আমি চিরকৃতজ্ঞ — আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ফরাজিকান্দা আওয়ামী সমর্থকগোষ্ঠির পক্ষ থেকে বন্দর উপজেলা আওয়ামীলীগের সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বন্দর থানাধীনক কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অত্যন্ত ঘরোয়া পরিবেশে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনাকালে কাজিমউদ্দিন প্রধাণ বলেন, আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের দেয়া এই ভালোবাসা সত্যিই ভালো ভালো কাজ করতে অনুপ্রানিত করবে।সকলের আন্তরিক প্রচেষ্টা আর সমর্থনেই আমি আজকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হয়েছি।এছাড়াও আপনাদের দোয়ায় সিবিএ’র সভাপতি, বন্দর থানা মানবাধিকার কাউন্সিলের সভপতিসহ বিভিন্ন ফোরামে আমি দায়িত্ব গ্রহন করেছি। আশা করি সকল চাপকেই সামলে আমি বন্দরবাসীর জন্য শুভ কিছু করতে পারব।
এতে আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরাজীকান্দা বড় জামে মসজিদের সভাপতি খালিদ বিন আনিস,সরকারি হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু,১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলম আহমেদ মেম্বার, রাশেদুজ্জামান মন্টু,শাহাদাত হোসেন, ফরাজীকান্দা বড় জামে মসজিদের সহ-সভাপতি শফিকুল ইসলাম ঢালী, আঃরহমান,মনির হোসেন, সিরাজুল ইসলাম, মোঃ আয়েজ বারি, রহমান, খালিদ প্রমূখ।
আসিফ মাহমুদের নেতৃত্বে নবনির্বাচিত আ’লীগ সম্পাদক কাজিমউদ্দিনকে ফুলেল অভ্যর্থনা প্রদান

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আসিফ মাহমুদের নেতৃত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের পক্ষে নবনির্বাচিত বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণকে ফুলেল অভ্যর্থনা জানানো হয়েছে৷ শুক্রবার বিকেলে বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে তাকে এ অভ্যর্থনা জানানো হয়৷ এসময় আসিফ মাহমুদ ছাড়াও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি আলী-আক্কাস, যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, শ্রমিকলীগ নেতা সোহাগ আহমেদ, ইউনিয়ন ৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন, শ্রমিকলীগ নেতা ফজলুল হক, ১নং কার্যকরী সদস্য মোঃলিটন চৌধুরী প্রমূখ।

1